মুরাদনগরে অটো রিকশার ধাক্কায় মাদ্রাসা ছাত্রীর মৃত্যু

মনির খাঁন।।
কুমিল্লার মুরাদনগর উপজেলার সদরে অটোরিক্সার ধাক্কায় সামিয়া আক্তার (৮) নামের এক মাদ্রাসা ছাত্রী মৃত্যুর ঘটনা ঘটেছে।

বুধবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় উপজেলার মুরাদনগর-হোমনা সড়কের সাবেক এমপি কায়কোবাদের বাড়ির সামনে এই দূর্ঘটনাটি ঘটে।

নিহত সামিয়া আক্তার ফরিদপুরের ইলিয়াছ হোসেনেরে মেয়ে। সে ছোট কাল থেকে মুরাদনগর উপজেলার কাজিয়াতল নানার বাড়ী ও মুরাদনগর সদরের হাসেম মিয়ার ছেলে খালু ফারুক মিয়ার বাড়ীতে থেকে স্থানীয় একটি মাদ্রাসায় লেখা-পড়া করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে প্রতি দিনের মতো বিশুদ্ধ পানি আনতে গিয়ে মুরাদনগর উপজেলার সদরের সাবেক এমপি কায়কোবাদের বাড়িতে যায় সামিয়া।

পানি নিয়ে বাসায় ফিরার সময় মুরাদনগর-হোমনা সড়ক হয়ে ধনীরামপুর থেকে ছেড়ে আশা মুরাদনগরগামী একটি অটোরিক্সা সামিয়াকে ধাক্কা দিয়ে দ্রুত এই স্থান থেকে অটোরিক্সটি পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষনা করেন।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল বারী ইবনে জলিল বলেন, পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সামিয়ার পরিবারের লোকজন চট্রগ্রামে থাকেন। পরিবারের সদস্যরা আসলে পরবর্তিতে প্রদক্ষেপ নেওয়া হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page